Breaking News
Home > এক্সক্লুসিভ > দেখুন নাটোরে গাছের ডালে আজব প্রানী। যা এর আগে কেউ দেখেনি। ভিডিওতে দেখুন

দেখুন নাটোরে গাছের ডালে আজব প্রানী। যা এর আগে কেউ দেখেনি। ভিডিওতে দেখুন

দেখুন নাটোরে গাছের ডালে আজব প্রানী। যা এর আগে কেউ দেখেনিঃ মহান আল্লাহ এই পৃথিবীতে আঠারো হাজার মাখলুকাত সৃষ্টি করেছেন। যা অনেক কিছু সম্পর্কেই আমরা এখনও জানি না। প্রতিনিয়ত বিজ্ঞানীরা আজব আজব প্রানীর সন্ধান

পাচ্ছেন। তারা আরও নতুন নতুন প্রানীর সন্ধান করে চলেছেন  প্রতিনিয়ত। এবার তেমনই এক আজব প্রানীর দেখা মিলল নাটোরে। এমন প্রানী এর আগে কেউই দেখেনি। তাই এই প্রানীটিকে দেখতে ভিড় জমিয়েছে লাখে জনতা। ভিডিওতে দেখুন।

 

আরো পড়ুনঃ

মালয়েশিয়ার সাধারণ নির্বাচনে মাহাথির মোহাম্মদের বিজয়

মালয়েশিয়ার সাধারণ নির্বাচনে জয় পেয়েছে মাহাথির মোহাম্মদের নেতৃত্বাধীন বিরোধী জোট পাকাতুন হারাপান। শেষ খবর পাওয়া পর্যন্ত পাকাতুন হারাপান ১২১টি আসন পেয়ে বিজয়ী হয়েছে। ২২২টি আসনের মধ্যে তারা ১২১টি আসন পায় বলে আন্তর্জাতিক সংবাদমাধ্যম এএফপির প্রতিবেদনে বলা হয়েছে।

সরকার গঠনের জন্য নিয়ম অনুযায়ী ১১২টি আসনে জয় পাওয়ার দরকার ছিল। অন্যদিকে, ক্ষমতাসীন বারিসান ন্যাশনাল ৭৯টি আসন লাভ করেছে বলে এএফপির খবরে বলা হয়েছে।

এই জয়ের মাধ্যমে মালয়েশিয়ায় ইতিহাস সৃষ্টি হলো। ক্ষমতা হারাল দীর্ঘ ৬০ বছর ক্ষমতায় থাকা বারিসান ন্যাশনাল। একসময় এই বারিসান ন্যাশনালের নেতা হিসেবেই দীর্ঘদিন ক্ষমতায় ছিলেন মাহাথির। দ্বিতীয় মেয়াদে রাজনীতিতে ফিরেই দাঁড়িয়ে গেলেন নিজের দলের বিপক্ষে। ৯২ বছর বয়সী এই মানুষ দেখালেন ভেলকি!

এ জয়ের মধ্য দিয়ে প্রথমবারের মতো মালয়েশিয়ায় সরকার গঠন করতে যাচ্ছে বিরোধী দল।

মালয়েশিয়ায় এবারের সাধারণ নির্বাচন দেশটির ইতিহাসের ১৪তম। ঔপনিবেশিক শাসন থেকে মুক্তি পাওয়ার পর থেকেই দেশটির রাষ্ট্রক্ষমতায় ছিল রাজনৈতিক জোট বারিসান ন্যাশনাল (বিএন)। ৬০ বছরেরও বেশি সময় ধরে এই জোট মালয়েশিয়া শাসন করেছে।

Check Also

মার্কেটে ট্রায়াল দিতে গিয়ে ভাঙলেন ব্রেসলেট, দাম শুনে হারালেন জ্ঞান…

কেউ কিছু কিনতে গেলে স্বাভাবিক ভাবেই সেটা একটু নেড়ে চেড়ে দেখবেন। আর মহিলারা তো সেটা …