Breaking News
Home > ভিন্ন খবর > দেখুন যেভাবে নারীদের খৎনা করা হয়। গায়ের পশম দ্বাড়িয়ে যাবে আপনারও (ভিডিওসহ)

দেখুন যেভাবে নারীদের খৎনা করা হয়। গায়ের পশম দ্বাড়িয়ে যাবে আপনারও (ভিডিওসহ)

দেখুন নারীদের গোপনাঙ্গ কর্তনের যে ভিডিও নিয়ে মিডিয়ায় তোলপাড় চলছে। ভিডিওতে দেখুনঃ পুরুষ শাষিত এই সমাজে নারী সর্বদাই ছিলো অসহায়। পুরুষ তার মনমত নারীকে ভোগ্যপন্যে রুপান্তর করেছে। তাকে যেভাবে চেয়েছে সেভাবে ব্যাবহার করেছে।

এই একবিংশ শতাব্দীতে এসেও এর ব্যাতিক্রম হচ্ছে না। এমন সব মধ্যযুগীয় ঘটনা এখন ঘটে আমাদের সমাজে যা দেখলে নিজেদের মানুষ বলে ভাবতেও ঘৃনা করে। তেমনই একটি ঘটনা  নারীদের গোপনাঙ্গ কর্তন। ভিডিওটি না দেখলে বিশ্বাস করবেন না।

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

ভয়ংকর ধূলিঝড়ে নিহত ১০০, আরও বাড়ার আশঙ্কা

ধূলিঝড়ে নিহত ১০০ – ভারতের রাজস্থান, উত্তরপ্রদেশ  ধুলিঝড় ও বজ্রপাতে বুধবার দিন ও রাতে কমপক্ষে ১০৯ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ২০৫ জন। স্থানীয় কর্মকর্তাদের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, এই ঝড়ে নিহতের সংখ্যা আরও বাড়তে পারে।

রাজস্থান রাজ্যের কয়েক জেলায় রাতে ধুলিঝড়ে ব্যাপক ক্ষয়-ক্ষতি হয়েছে। উত্তরখান্ডে ল-ভ- হয়ে গেছে অনেক ঘরবাড়ি। বিদ্যুৎহীন হয়ে পড়েছে অনেক এলাকা। তবে ভারতীয় বার্তা সংস্থা পিটিআই’র বরাত দিয়ে ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য ইন্ডিপেনডেন্ট নিহতের সংখ্যা ৭৭ বলে জানিয়েছে। তাদের খবরে ১৪৩ জন আহত হওয়ার কথা জানানো হয়েছে।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি গতকাল নির্বাচনি প্রচারণার কাজে কর্নাটকে ছিলেন। সেখান থেকেই তিনি নিহতদের প্রতি সমবেদনা জানিয়েছেন।

রিলিফ কমিশনার সঞ্জয় কুমার বার্তা সংস্থা এপিকে বলেছেন, বুধবার রাতে আগ্রা শহরে ১৩০ কিলোমিটার বেগে আঘাত হেনেছে ধূলিঝড়। এই ধূলিঝড় শুধু গাছপালা এবং বিদ্যুৎ খামই ফেলে দিয়েছে তা নয়, ধূলায় অন্ধকার করে দিয়েছে চারদিক। এর ঘনত্বে একে অপরকে দেখারও কোনো সুযোগ ছিল না। রাজস্থানের আলওয়ার, ভারতপুর এবং ধলপুর সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে। এখানে আহত হয়েছেন প্রায় শতাধিক। গত ১১ এপ্রিলের ধূলিঝড়ে রাজস্থানে মারা গিয়েছিল ১১ জন। কিন্তু এবারের আঘাত হেনেছে রাতে। তখন সবাই ঘুমে ছিল। তাদের উপর ঘরবাড়ি ভেঙ্গে পড়েছে। ধসে পড়েছে মাটির দেওয়াল।

রাজস্থানের মুখ্যমন্ত্রী বসুন্ধরা রাজে বলেছেন, ক্ষতিগ্রস্ত এলাকাগুলোতে রিলিফ বিতরণ শুরু হয়েছে।

এই প্রলঙ্কারী ঝড়ে নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে টুইট করেছেন তিনি। আহতদের সব ধরনের সাহায্যের জন্য জেলা প্রশাসনকেও নির্দেশ দিয়েছেন তিনি। আর নিহতদের শোকে নিজের জন্মদিনের উৎসব পালন বন্ধ রেখেছেন রাজ্যের সাবেক মুখ্যমন্ত্রী অশোক গহলৌত।

ইন্ডিয়ান এক্সপ্রেস জানিয়েছে, উত্তর প্রদেশে ১৫০টি প্রাণী নিহত হয়েছে। আবহাওয়াবিদরা বলেছেন, আগামী ৪৮ ঘন্টায় আবার আঘাত হানতে পারে ঝড়। একইসঙ্গে মনে করা হচ্ছে, সপ্তাহের শেষ দিকে খরা শুরু হতে পারে। তবে বজ্রসহ বৃষ্টিপাতের বিষয়টিও উড়িয়ে দেননি আবহাওয়াবিদরা।

ইন্ডিয়ান এক্সপ্রেস জানিয়েছে, উত্তর প্রদেশে নিহত হয়েছেন ৬৪ জন এবং আহত হয়েছেন ৩৮ জন।

রাজ্য সরকারের কর্মকর্তাদের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম দ্য হিন্দুস্তান টাইমস বলেছে, উত্তর প্রদেশের চার জেলায় ঝড়ের কবলে পড়ে কমপক্ষে ৪২ জন নিহত হয়েছেন। এর মধ্যে সবচেয়ে বেশি হতাহতের ঘটনা ঘটেছে আগ্রা জেলায়। সেখানে কমপক্ষে ৩৬ জন নিহত হয়েছেন। আর বিজনোরে তিনজন ও সাহারানপুরে দুই জন নিহত হয়েছেন। ঝড়ের পর উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগি আদিত্যনাথ দ্রুত ত্রাণ ও উদ্ধার কাজ শুরু করার জন্য জেলার কর্মকর্তাদের নির্দেশ দিয়েছেন।

উত্তরখ-ের দুর্যোগ প্রশমন ও ব্যবস্থাপনা কেন্দ্র জানিয়েছে, কুমাওন জেলায় কমপক্ষে দুইজন নিহত হয়েছেন। আরও বেশ কয়েকজন গুরুতর আহত হয়েছেন। রাজ্যের আবহাওয়া বিভাগের কর্মকর্তারা বলছেন, ভারী বৃষ্টিসহ বজ্রপাত আরও ৪৮ ঘণ্টা অব্যাহত থাকতে পারে।

এছাড়া পাঞ্জাব প্রদেশের মোহালি, জিরাকপুর, লুধিয়ানা ও মুক্তসারসহ আরও কয়েকটি জেলায় ঝড়ের আঘাতে ব্যাপক ক্ষয়ক্ষতির খবর পাওয়া গেছে। এর মধ্যে পাটিয়ালায় বজ্রপাতে দুইজন নিহত ও বেশ কয়েকজন আহত হয়েছেন। হরিয়ানা প্রদেশের পাঞ্চকুলা, কার্নাল, মাহেনদারগড় ও আম্বালায়ও ধুলাঝড়ের খবর পাওয়া গেছে। এসব স্থানে অনেক গাছ উপড়ে পড়ে বিভিন্ন সড়ক বন্ধ হয়ে গেছে। এসব এলাকায় বিদুৎ সরবরাহ ব্যবস্থারও অনেক ক্ষতি হয়েছে। নিউজ, ইন্ডিয়ান এক্সপ্রেস, হিন্দুস্তান টাইমস

 

Check Also

১৮+ শিক্ষণীয় ভিডিও। পুরো ভিডিওটি দেখুন কাজে লাগবে।

১৮+ শিক্ষণীয় ভিডিও। মনোযোগ দিয়ে দেখুন কাজে লাগবে। মিডিয়া হলো সমাজের দর্পন। সমাজের বিভিন্ন দিক …