Breaking News
Home > জাতীয় > ব্রেকিং নিউজ >>>দুটি বিমানের সংঘর্ষ >>> কক্সবাজারে মহেশখালীতে বিমান বিধ্বস্ত।

ব্রেকিং নিউজ >>>দুটি বিমানের সংঘর্ষ >>> কক্সবাজারে মহেশখালীতে বিমান বিধ্বস্ত।

কক্সবাজারের মহেশখালীতে দুইটি বিমানের সংঘর্ষে বিমান বাহিনীর একটি প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত হয়েছে বলে নিশ্চিত করেছে পুলিশ ও কক্সবাজার বিমান বন্দর কর্তৃপক্ষ। বুধবার সন্ধ্যা ৬ টা ৫০ মিনিটে মহেশখালীর গোরকঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এদিকে দুই বিমানের চার পাইলট কি অবস্থায় আছেন এ বিষয়ে এখনো কিছু জানা সম্ভব হয়নি।  বিমানটির আগুন নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিস । এছাড়া বিমানটি থেকে উদ্ধার অভিযান চলছে বলে জানিয়েছে আইএসপিআর। অন্যদিকে স্থানীয়রাও উদ্ধার কাজে অংশ নিয়েছে বলে জানা গেছে।

এদিকে বিমানটি বিধ্বস্ত হওয়ায় সময় বিকট পরিমাণ শব্দ হয় বলে জানিয়েছে স্থানীয়রা। বিমানটি বিধ্বস্ত হয়েছে তিনটি পয়েন্টে আগুন ছড়িয়ে পরে। এতে মহেশখালী আশেপাশের গ্রামবাসীদের মধ্যে আতংক সৃষ্টি হয়েছে বলে জানায় তারা। এছাড়া বিমান বিধ্বস্তের ঘটনায় কক্সবাজারে কোনো প্রভাব পরেনি বলে জানা গেছে।

পুলিশসূত্রে জানা যায়,  বিমান দুটির রেডিও সংযোগ বিচ্ছিন্ন হয়। পরে দুটি বিমানের মুখোমুখি সংঘর্ষে একটি বিমান বিধ্বস্ত হয়ে, স্থানীয় একটি বাড়ির ওপর পড়ে যায়। এতে দুর্ঘটনাস্থলে আগুন ধরে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ ও স্থানীয়দের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছে ফায়ার সার্ভিস।’

দুটি বিমানের সংঘর্ষের ভিডিও দেখুন 

Check Also

‘আমার বিচার হচ্ছে, আর আপনি পিকনিকে যাচ্ছেন?’

২২ জানুয়ারি খুলনা যাবার কথা ছিল বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের। বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর …