Breaking News
Home > খেলাধুলা > সুখবর বয়ে আসল মাশরাফির রংপুর রাইডার্সের জন্য। দেখুন বিস্তারিত।

সুখবর বয়ে আসল মাশরাফির রংপুর রাইডার্সের জন্য। দেখুন বিস্তারিত।

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) এ অাজ সন্ধা ৬ টাই বিপিএলে দ্বিতীয় কোয়ালিফাই ম্যাচে কুমিল্লার মুখোমুখি হবে রংপুর। যদি গতকাল রাত থেকে গুড়ি গুড়ি বৃষ্টি শুরু হয়েছে সারা বাংলাদেশে। অার বৃষ্টির কারনে খেলা না হলে কে খেলবে ফাইনাল ম্যাচ।

কুমিল্লা নাকি রংপুর। তার কারন বিপিএলে একমাত্র ফাইনাল ম্যাচ ছাড়া রিজার্ভ ডে রাখেনি বিসিবি। অার তাই বৃষ্টির কারনে খেলা না হলে ফাইনালে চলে যাবে কুমিল্লা।

তবে খুশির খবর হলো ঢাকার অাকাশে বৃষ্টি কমে এসেছে। অার বৃষ্টি না হলে খেলা সঠিক সময়েই শুরু হবে। তাছাড়া মিরপুর স্টেডিয়ামের ড্রেনেজ ব্যাবস্থা অনেক উন্নত মানের যত বৃষ্টি হক না কেনো ২০ মিনিটের মধ্যে মাঠ খেলার উপযুগি করে তোলা সম্ভাব।

দেখেনিন দুই দলের সম্ভাব্য একাদশঃ

কুমিল্লা ভিক্টোরিয়ান্সঃ তামিম ইকবাল, লিটন দাস, ইমরুল কায়েস, জস বাটলার, মরলিন স্যামুয়েলস, শোয়েব মালিক, মোহাম্মদ সাইফুদ্দিন, মেহেদী হাসান, ক্রেমার, হাসান আলী, আল আমিন হোসেন।

রংপুর রাইডার্সঃ ক্রিস গেইল, জিয়াউর রহমান, ব্রেন্ডন ম্যাককালাম, মোহাম্মদ মিঠুন, রবি বোপারা, নাহিদুল ইসলাম, মাশরাফী বিন মর্তোজা, চালর্স, নাজমুল ইসলাম, লাসিথ মালিঙ্গা, রুবেল হোসেন।

কিন্তু আজকের ম্যাচটি যদি বৃষ্টির কারণে অনুষ্ঠিত না হয় তবে কুমিল্লাকে বিজয়ী ঘোষণা করা হবে। লিগ পর্বে ১২ ম্যাচের মধ্যে ৯টি জিতে পয়েন্ট তালিকার শীর্ষে আছে তামিম ইকবালের দল কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

অন্যদিকে সমান সংখ্যক ম্যাচে ৬টি জয় পেয়েছে মাশরাফি বিন মর্তোজার দল রংপুর রাইডার্স। যদি দুই দলের মধ্যকার দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচটি পরিত্যক্ত হয়, তবে ‘মোস্ট উইন’ (বেশি সংখ্যক ম্যাচ জয়) এর ভিত্তিতে কুমিল্লা ভিক্টোরিয়ান্স চলে যাবে ফাইনালে। কপাল পুঁড়বে রংপুরের!

Check Also

রংপুর চ্যাম্পিয়ন হয়ার পর মাসরাফি কে নিয়ে যা বললেন নাফিসা কামাল!

বিপিএল সিডনের চ্যাম্পিয়ন হওয়ার জন্য রংপুর রাইডার্সকে অভিনন্দন #BPLSeason5 Congratulations Captain #Mash Congratulations all Riders fans. …