Breaking News
Home > খেলাধুলা > তামিম-হাথুরুসিংহের কথা কাটাকাটি: ব্যাট ছুঁড়ে মারল তামিম!

তামিম-হাথুরুসিংহের কথা কাটাকাটি: ব্যাট ছুঁড়ে মারল তামিম!

দীর্ঘ ৮ বছর পর দক্ষিণ আফ্রিকার মাটিতে পূর্ণাঙ্গ সিরিজ খেলছে বাংলাদেশ ক্রিকেট দল। টেস্টে সিরিজে হোয়াইট ওয়াশের পর প্রথম ওয়ানডেতেও জয়ের মুখ দেখে নি টাইগাররা। তবে ওয়ানডে সিরিজের এখনও ২ ম্যাচ বাকি। আগামী ১৮ ও ২২ অক্টোবর অনুষ্ঠিত হবে বাকি দুটি ওয়ানডে। আগামী ২৬ ও ২৯ অক্টোবর টি-টোয়েন্টি সিরিজে মুখোমুখি হবে এই দুই দল।

প্রোটিয়াদের বিপক্ষে ইনজুরির কারণে ওয়ানডে সিরিজের একমাত্র প্রস্তুতি ম্যাচে মাঠে নামেন নি টাইগার ওপেনার তামিম ইকবাল। তবে প্রথম ওয়ানডে মাঠে নামার কথা ছিল তামিমের কিন্তু টাইগার একাদশে ছিলেন না তিনি। যদিও তামিমের খেলার ব্যাপারে অনেকটা নিশ্চয়তা দিয়েছিলেন জাতীয় দলের সাবেক অধিনায়ক ও বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান। তিনি বলেছিলেন, তামিম খেলার জন্য ৮০ ভাগ ফিট। আমি আশাবাদী, প্রথম ওয়ানডেতে তাকে মাঠে দেখা যাবে। তবে শেষ পর্যন্ত মাঠে নামেন নি তামিম।

প্রথম ওয়ানডে তামিমকে মাঠে না দেখায় ক্রিকেট অঙ্গনে চলছে জোর গুঞ্জন। ক্রিকেট প্রেমিদের মধ্যে তৈরী হয়েছে ক্ষোভ। ক্ষুব্ধ হয়েছেন তামিম ভক্তরা। সবার মনে একটাই প্রশ্ন ইনজুরির কারণেই মাঠে নামেন নি তামিম? না এর পেছনে রয়েছে অন্য কোন কারণ। এ নিয়ে দেশের বিভিন্ন ইলেকট্রনিক্স মিডিয়া প্রতিবেদন তৈরী করেছে।

সেই প্রতিবেদন থেকে বেরিয়ে এসেছে একটি তথ্য। ওয়ানডে সিরিজের জন্য খেলোয়ারদের প্রস্তুতির সময়ে নেটে ব্যাট করছিলেন তামিম ইকবাল। এ সময় বাংলাদেশের প্রধান কোচ হাথুরুসিংহের সঙ্গে তর্কে জড়িয়ে পরেছিলেন তামিম। এক পর্যায়ে ব্যাট ছুঁড়ে মেরে মাঠ ছাড়ের তামিম ইকবাল।

ওয়ানডে অভিষেক হওয়ায় সাইফুউদ্দিনকে ক্যাপ পরানোর সময় স্কোয়াডের সবাই উপস্থিত থাকলেও ছিলেন না তামিম। কারণ হিসিবে বলা হয়েছে, তামিম অসুস্থ। অথচ এর একদিন আগেও নেটে ব্যাট করেছে তামিম। তাছাড়া সাকিব আল হাসান যখন ৫০০০ রান ও ২০০ উইকেটের মাইলফলক স্পর্শ করেন। তখন ড্রেসিং রুমে দাঁড়িয়ে হাততালি দিয়ে সাবিককে অভিনন্দন জানান তামিম ইকবাল।

তবে তামিমের না খেলার বিষয়ে ঘুরেফিরে তামিম-হাথুরুসিংহের কথা কাটাকাটিই সামনে আসছে। তবে এ বিষয়ে মুখ খুলছেন না কেউ। তবে ক্রিকেট প্রেমিদের আশা খুব শীঘ্রই টাইগার টিমে কি চলছে? তার সুষ্ঠু সমাধান হবে এবং জাতির সমানে উম্মেচিত হবে আসল ঘটনা। আর সবার প্রিয় ক্রিকেটার তামিম মাঠে ফিরে উজ্জ্বল করবে বাংলাদেশ ক্রিকেটকে। এটাই সবার প্রত্যাশা।

Check Also

রংপুর চ্যাম্পিয়ন হয়ার পর মাসরাফি কে নিয়ে যা বললেন নাফিসা কামাল!

বিপিএল সিডনের চ্যাম্পিয়ন হওয়ার জন্য রংপুর রাইডার্সকে অভিনন্দন #BPLSeason5 Congratulations Captain #Mash Congratulations all Riders fans. …