Breaking News
Home > অন্যান্য > সিরাজগঞ্জে মালয়েশিয়া প্রবাসীর বউ বদল, দেশজুড়ে তোলপাড়।

সিরাজগঞ্জে মালয়েশিয়া প্রবাসীর বউ বদল, দেশজুড়ে তোলপাড়।

সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলায় একে অপরের বউ বদল নিয়ে জেলাজুড়ে তোলপাড় শুরু হয়েছে। পরকীয়া প্রেমের প্রতিশোধ নিতেই কামারখন্দ উপজেলার রায়দৌলতপুর ইউনিয়নের বাঁশবাড়িয়া গ্রামে এমন চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে।

তবে স্থানীয়ভাবে বিষয়টি আলোচনায় আসলেও সোহেলের ভয়ে নিশ্চুপ রয়েছেন এলাকাবাসী। ঘটনাটি গত কয়েক দিন চাপা থাকলেও গণমাধ্যমে সংবাদ প্রকাশ হওয়ার পর সর্বত্র তোলপাড় শুরু হয়।

স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা যায়, কামারখন্দ উপজেলার বাঁশবাড়িয়া গ্রামের মোশাররফ হোসেনের ছেলে সেলিম মালয়েশিয়া থাকা অবস্থায় তার স্ত্রী সোমা খাতুনের সঙ্গে একই গ্রামের পরান শেখের ছেলে সোহেলের পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

এরই একপর্যায়ে সোহেল তার পরকীয়া প্রেমিকা সোমাকে এলাকার একটি তাঁত কারখানায় কাজ নিয়ে দেয়। এরই মধ্যে তাদের দৈহিক সম্পর্ক হয়। প্রেমের টানে সোমা তার দুই বছরের একটি ছেলে সন্তানকে দাদির কাছে রেখে সোহেলের হাত ধরে পালিয়ে যায়। সোহেলের ঘরে স্ত্রী ও এক পুত্র সন্তান রয়েছে।

এদিকে, সোহেলের স্ত্রী তার স্বামীর এমন কর্মকাণ্ডের জন্য ক্ষিপ্ত হয়ে প্রতিশোধ নেয়ার জন্য মালয়েশিয়ায় অবস্থানরত সোমার স্বামী সেলিমের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে।

গত ৭ জুলাই পরিবারের সম্মতিক্রমে আনুষ্ঠানিকভাবেই মোবাইল ফোনের মাধ্যমে সোহেলে স্ত্রীর সঙ্গে সেলিমের বিয়ে হয়। পরকীয়ার এমন বিরল ঘটনা দেশব্যাপী ব্যাপক আলোচনার ঝড় তুলেছে।

সেলিমের মা ও চাচা বউ বদলের বিষয়টি নিশ্চিত করলেও পরাণ সেখের ছেলে সোহেলের মা ক্ষিপ্ত হয়ে বলেন, আমার ছেলে সোহেল যা করেছে তা জেনে আপনাদের কী লাভ? আমার ছেলে বউ বদল করে বিয়ে হয়েছে তাতে কী হয়েছে। এটা তেমন কোনো বিষয় না। যদিও পরে তিনি বিষয়টি গোপন রাখার জন্য সাংবাদিকদের অনুরোধ করেন।

স্থানীয় বাঁশবাড়িয়া গ্রামের সাজেদুল ইসলামসহ নাম প্রকাশ্যে অনিচ্ছুক কয়েকজন যুবক জানান, পরকীয়া প্রেমে বউ বদলের বিষয়টি স্থানীয়ভাবে আলোচনায় থাকলেও পরকীয়া প্রেমিক সোহেলের ভয়ে প্রকাশ্যে কেউ কিছু বলতে পারছে না। কারণ তিনি উশৃঙ্খল এক যুবক।

স্থানীয় রায় দৌলতপুর ইউনিয়নের সাবেক ইউপি সদস্য লকেট জানান, স্থানীয়ভাবে আমি যতটুকু জানতে পেরেছি দীর্ঘদিন সোমার সঙ্গে সোহেলের প্রেমের সম্পর্ক চলছিল। প্রেমের টানেই সোমাকে নিয়ে সোহেলে পালিয়ে যায়।

Check Also

প্রেমিক সৌদিতে, মা হলেন প্রেমিকা! বিস্তারির জানলে আকাশ থেকে পড়বেন।

গোপালগঞ্জে প্রেমিকের প্রতারণার শিকার অন্তঃসত্ত্বা রেশমা বেগম (১৯) একটি কন্যা সন্তানের জন্ম দিয়েছেন। রোববার সকালে …