Breaking News
Home > Breaking > যেভাবে টোপ ফেলে রবিনকে গ্রেপ্তার করা হলো। জানলে চমকে উঠবেন….

যেভাবে টোপ ফেলে রবিনকে গ্রেপ্তার করা হলো। জানলে চমকে উঠবেন….

ঢাকায় ব্যাংক কর্মী আরিফুন নেছা আরিফা হত্যার আসামি তার সাবেক স্বামী ফখরুল ইসলাম রবিনকে টাঙ্গাইল থেকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ। ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত উপ কমিশনার (দক্ষিণ) মো. শহিদুল্লাহ জানান, শুক্রবার ভোরে গোয়েন্দা পুলিশের একটি দল টাঙ্গাইলের ধনবাড়ি থেকে রবিনকে গ্রেপ্তার করে।

সেখান থেকে রবিনকে ঢাকায় আনা হচ্ছে। পরে তাকে আদালতে তোলা হবে বলে জানিয়েছেন এই পুলিশ কর্মকর্তা
গত ১৬ মার্চ সকালে কর্মস্থলে যাওয়ার জন্য সেন্ট্রাল রোডের আইডিয়াল কলেজ এলাকার বাসা থেকে বের হওয়ার সময় যমুনা ব্যাংকের কর্মকর্তা আরিফাকে কুপিয়ে জখম করা হয়। উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে বেলা ১২টার দিকে মারা যান আরিফা। ওইদিন রাতেই আরিফার ভাই আব্দুল্লাহ আল আমিন বুলবুল কলাবাগান থানায় একটি মামলা দায়ের করেন। সেখানে আসামি করা হয় আরিফার সাবেক স্বামী ফখরুল ইসলাম রবিনকে।
পরে পুলিশ পাশের একটি বাড়ির সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করে। রবিনই যে ওই হত্যাকাণ্ড ঘটিয়েছেন, সে বিষয়ে ওই ভিডিও দেখে অনেকটাই নিশ্চিত হওয়া গেছে বলে পুলিশ কর্মকর্তারা জানিয়েছেন। ভিডিওতে প্রথমে আরিফাকে বাড়ির ফটক দিয়ে বের হতে দেখা যায়। কিন্তু কিছুক্ষণ পরই রবিনসহ তিনি আবার ভেতরে ঢোকেন। তখন দুজনের হাতেই ব্যাগ ছিল। বাসায় ঢোকার কয়েক মিনিট পরই রবিনকে দৌঁড়ে বের হতে দেখা যায়। পাঁচতলা ভবনের নিচতলায় থাকতেন আরিফা। নিচতলার সিঁড়িঘরে আরিফাকে কোপানো হয় বলে এর আগে জানিয়েছেন মামলার তদন্ত কর্মকর্তা কলাবাগান থানার পরিদর্শক সমির চন্দ্র সূত্রধর।

সূত্র:মোড়লনিউজ২৪.কম

Check Also

সপ্তম শ্রেণীর একজন ছাত্রীর চিঠি, স্যার আমি আর..

সপ্তম শ্রেণীর একজন- হাওরের যে কৃষক পাঁচশত বস্তাধানে সোনার ওঠোন বানিয়েছিলেন । আজ মাত্র পাঁচপোয়া চালের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *