Breaking News
Home > খেলাধুলা > ‘ব্যাটিং দানব’ গেইলের জন্য অনেক বড় দু:সংবাদ!

‘ব্যাটিং দানব’ গেইলের জন্য অনেক বড় দু:সংবাদ!

বিশ্বব্যাপী বিভিন্ন ধরনের টি-টোয়েন্টি লীগে খেলেন ক্যারিবিয়ান ব্যাটিং দানব ক্রিস গেইল। বর্তমানে ক্রিস গেইল বাংলাদেশ প্রিমিয়ার লীগে চিটাগাং ভাইকিংসের হয়ে খেলতে ঢাকায় অবস্থান করছেন। ইতোমধ্যে দুটি ম্যাচে হালকা ঝড়ও উঠিয়েছেন। ঢাকায় অবস্থানকালেই একটা দু:সংবাদ পেলেন এই ব্যাটিং দানব। অস্ট্রেলিয়ার ঘরোয়া টি-টোয়েন্টি লীগ বিগব্যাশে তিনি বাদ পরেছেন মেলবোর্ন রিনেগার্ডস থেকে।
ক্রিস গেইল বিগব্যাশের গত আসরে খেলেছিলেন মেলবোর্ন রেনেগার্ডসের হয়ে। কয়েকটি ম্যাচে দানবীয় ব্যাটিং করে জিতিয়েছিলেন দলকে। তবে মাস খানেকের মধ্যে শুরু হতে যাওয়া ২০১৬-এর আসর থেকে বাদ পরেছেন তিনি। তার দল এবার নতুন করে তিন খেলোয়াড়ের সঙ্গে চুক্তি করেছে। তাতেই বাদ দেওয়া হয়েছে গেইলকে।

জানা গেছে, শেষবার বিগব্যাশে এক টিভি উপস্থাপিকাকে বিব্রতকর প্রস্তাব দিয়েছিলেন গেইল। সে সময় বিগব্যাশে গেইলকে নিষিদ্ধ করার আইন হয়। ফলে এবার বাধ্য হয়েই গেইলকে বাদ দেওয়া হয়েছে।

এবার মেলবোর্ন রেনেগার্ডসে নতুন করে জায়গা পেয়েছেন স্পিনার সুনীল নারিন। সঙ্গে আছেন ব্রাড হগ। আর ব্যাটিংয়ে নতুন মুখ মার্কাস হ্যারিস। আছেন বর্তমানে ঢাকা ডায়নামাইটসের হয়ে খেলা ডোয়াইন ব্রাভো। মেলবোর্ন রেনেগার্ডসে গেইল ছাড়াও বাদ পরেছেন নাথান হারিজ ও ক্যামেরুন গ্যানন।

Check Also

সাব্বিরের সাথে মেয়েটি কে?

দেখে মনে হচ্ছে সাম্প্রতিক ছবি নয়। দুই এক বছর আগের তোলা ছবি হবে হয়তো। কিন্তু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *