Breaking News
Home > খেলাধুলা > বাংলাদেশ দলের জন্য বিশাল দুসংবাদ! দেখুন বিস্তারিত!

বাংলাদেশ দলের জন্য বিশাল দুসংবাদ! দেখুন বিস্তারিত!

মুস্তাফিজুর রহমানকে জাতীয় দলের জার্সিতে দেখার অপেক্ষা বাড়তে পারে। ডিসেম্বরে বাংলাদেশ দলের নিউজিল্যান্ড সফরের আগে ইনজুরি থেকে সেরে ওঠার সম্ভাবনা খুবই কম। কারন মুস্তাফিজের কাঁধের ব্যাথা এখনো পুরোপুরি সেরে ওঠেনি। প্রয়োজনে আবারো ইংল্যান্ডে পাঠানো হতে পারে বলে জানা যায়।

বাংলাদেশ জাতীয় দলের ফাস্ট বোলিং ও উইন্ডিজ কিংবদন্তী কোর্টনি ওয়ালশ এক সাক্ষাৎকারে জানান, কাঁধে এখনো ব্যাথা থাকায় মুস্তাফিজকে আবারো ইংল্যান্ডের পাঠানো হতে পারে। যার কারণে আগামী মাসে মুস্তাফিজের অস্ট্রেলিয়ায় কন্ডিশনিং ক্যাম্প ও নিউজিল্যান্ডে সিরিজে দলের সাথে সফরে যাও যেতে পারেন।

মুস্তাফিজুর রহমান কাউন্টি ক্রিকেট সাসেক্সের হয়ে খেলতে গিয়ে কাঁধের স্ল্যাপে ব্যাথা পান। ইনজুরির কারণে ডাক্তারের ছুরির নিচেও যেতে হয়েছে ২১ বছর বয়সী এই পেসারকে। যার কারণে ঘরের মাঠে আফগানিস্তান ও ইংল্যান্ড সিরিজে মাঠে নামতে পারেন নি তিনি। নির্বাচকরা আশা করেছিলেন নিউজিল্যান্ড সফরের আগেই মাঠে ফিরবেন তিনি।

তাই নিউজিল্যান্ড সফরের জন্য ২২ সদস্যের প্রাথমিক স্কোয়াডেও রাখা হয়েছিল মুস্তাফিজকে। কিন্তু এখন নির্বাচকদের বিকল্প পথ ভাবতে হতে পারে।

Check Also

unnamed-3

অভিযোগ নিয়ে খোলামেলা এসব কি বললেন সাব্বির [দেখুন ভিডিওসহ]

‘গুরুতর শৃঙ্খলাবহির্ভূত’ কাজ করে বিপিএলের পারিশ্রমিকের ৩০ শতাংশ জরিমানা দিতে হয়েছে রাজশাহী কিংসের ব্যাটসম্যান সাব্বির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *