Breaking News
Home > অবাক বিশ্ব > মালয়েশিয়ার আকাশ থেকে উঁকি মারছে ভিন্‌গ্রহীরা! ( দেখুন ভিডিওতে )

মালয়েশিয়ার আকাশ থেকে উঁকি মারছে ভিন্‌গ্রহীরা! ( দেখুন ভিডিওতে )

ভিন্‌গ্রহীরা কি সত্যিই রয়েছে? অনেকে এর উত্তরে ‘হ্যাঁ’ বলবেন। অনেকে ‘না’ও বলবেন। তবে সম্প্রতি মালয়েশিয়ার একটি ভিডিয়ো ফুটেজ সামনে এসেছে, যা দেখে UFO বলে মনে হয়। উত্তর-পূর্ব মালয়েশিয়ার কেলান্তান রাজ্যের কুয়ালা-ক্রাই জেলার একটি প্রত্যন্ত গ্রামে হঠাত্‍ এই যানের আবির্ভাব ঘটে। সে সময় গ্রামের এক ব্যক্তি মোবাইলে ভিডিয়োটি তুলে রাখেন। যা এ মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছে।

যাঁরা ১৯৯৬ সালের হলিউডি ব্লকবাস্টার ‘ইন্ডিপেন্ডেন্স ডে’ দেখেছেন, তাঁদের কাছে পরিচিতই ঠেকবে এই যানের আকৃতি। দেখতে একটি উল্টোনো প্লেটের মতো। একটি অংশ খানিকটা ওপরের দিকে ওঠানো। আর যানের নীচের দিকে মাঝ বরাবর একটি বড় গোলাকার অংশ থেকে উজ্জ্বল আলো ঠিকরে বেরোচ্ছে। মাটির খুব কাছাকাছি এটি উড়ছিল। একবার উড়ে গিয়ে দ্বিতীয়বার ফেরতও আসে। বেশ কয়েকটি উঁচু গাছ বাঁচিয়েও উড়তে দেখা গিয়েছে যানটিকে।

দৃশ্য দেখে গ্রামের বেশিরভাগ মানুষ বাড়ির বাইরে বেরিয়ে আসেন। অনেকে আনন্দে চিত্কাদর করে ওঠেন। অনেকে আবার ভয়ে আর্তনাদও করেছেন। স্থানীয় প্রশাসন অবশ্য এ নিয়ে বিশেষ একটা ভাবিত নয়। পুলিশ তো সরাসরি ব্যাপারকে ‘ভুয়ো’ তকমা লাগিয়ে দিয়েছে। চিফ সুপারিন্টেন্ডেন্ট আব্দুল্লাহ রনিং বলেন, ‘এ কোনও অজ্ঞাত ব্যক্তির কাজ। কী উদ্দেশ্য নিয়ে এটা ছড়িয়েছে তা বলতে পারব না। এটা ভুয়ো।’ তা হলে এত বড় কোনও যান কোথায় লুকিয়ে রাখা সম্ভব? তা নিয়ে অবশ্য কোনও মন্তব্য করতে চাননি তিনি। অনেকে আবার এই ভিডিয়োর পেছনে মালয়েশিয়ার নিউজ এজেন্সি ‘বের্নামা’ হাত আছে বলে অভিযোগ তুলেছেন।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন।

Check Also

সুবাহানাল্লাহ !! আল্লাহ্‌ চাইলে সবই সম্ভব !! ভিডিওটি দেখুন… সবাইকে দেখাতে শেয়ার করুন!

সুবাহানাল্লাহ !! আল্লাহ্‌ চাইলে সবই সম্ভব !! ভিডিওটি দেখুন… সবাইকে দেখাতে শেয়ার করুন! সুবাহানাল্লাহ !! …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *