Breaking News
Home > সারাদেশ > একজন বউ তোলে, বাকিরা ছবি তোলে !! ঈদের বাড়ি ফেরা…সরাসরি ভিডিওতে দেখুন!

একজন বউ তোলে, বাকিরা ছবি তোলে !! ঈদের বাড়ি ফেরা…সরাসরি ভিডিওতে দেখুন!

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে দীর্ঘ যানজটের কারণে শিডিউল বিপর্যয়ে পড়ে উত্তরাঞ্চলগামী পরিবহনগুলো। এতে করে যাত্রীদের অপেক্ষা চলে ঘণ্টার পর ঘণ্টা। কাউন্টারগুলোতেও যাত্রীর চাপ বেড়ে যায়। কাউন্টারে জায়গার সঙ্কুলান না হওয়ায় রাস্তায়, খোলা স্থানে ব্যাগ-লাগেজ নিয়ে যাত্রীদের অপেক্ষা করতে দেখা গেছে। এতে নারী ও শিশুরা বেশি দুর্ভোগে পড়েন।

সংশ্লিষ্টরা জানান, প্রতিবারই ঈদসময়ে মহাসড়কগুলোতে গাড়ির চাপ বেড়ে যায় কয়েক গুণ। তার সঙ্গে যোগ হয় পশুবোঝাই ট্রাকের মিছিল। এরই মধ্যে কোনো কারণে যানবাহন বিকল হলেই পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যায়। দক্ষিণের পথে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কাঁচপুর সেতু থেকে দাউদকান্দি উপজেলার গৌরীপুর পেন্নাই পর্যন্ত প্রায় ১০ কিলোমিটার এলাকায় বৃহস্পতিবার সকাল থেকেই তীব্র যানজটের সৃষ্টি হয়।

আর উত্তরের পথে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে বঙ্গবন্ধু সেতুর পূর্ব পাশ থেকে গাজীপুরের চন্দ্রা পর্যন্ত এলাকায় ধীরগতিতে গাড়ি চলার প্রভাব পড়ে রাজধানীর বিভিন্ন বাস টার্মিনাল ও বাসস্ট্যান্ডগুলোতে। আগের (বুধবার) রাতে ছেড়ে যাওয়া বাস সময়মতো ফিরতে না পারায় গাড়ির জন্য অপেক্ষায় থাকা যাত্রীদের অপেক্ষা দীর্ঘায়িত হয়। বিকেলে অফিস ছুটির পর সন্ধ্যায় পরিস্থিতি আরো মারাত্মক আকার ধারণ করে।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন।

Check Also

maxresdefault-2-1024x572

সামান্য একটু পানি চাওয়ায় জীবন দিতে হলো ১১ জনকে।দেখুন ভিডিওটি

সামান্য একটু পানি চাওয়ায় জীবন দিতে হলো ১১ জনকে।দেখুন ভিডিওটি সামান্য একটু পানি চাওয়ায় জীবন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *