Breaking News
Home > অপরাধ > কাল রাতে রাজধানীতে বয়ফ্রেন্ড ভাড়া করতে দেখা গেলো ধনীর দুলালীদের…

কাল রাতে রাজধানীতে বয়ফ্রেন্ড ভাড়া করতে দেখা গেলো ধনীর দুলালীদের…

অবিশ্বাস্য ব্যাপার ঢাকাতে মেয়েরা বয় ফ্রেন্ড ভাড়া করছে মেয়েরা! রাজধানীর রাস্তায় রাস্তায় টাকার বিনিময়ে যৌনসঙ্গী ভাড়া করছেন নারীরা নিজেই। এটা বাইরের কোন ঘটনা নয়। ঢাকা সহ বড় বড় শহর গুলোতে এমন অহরহ ঘটনা ঘটছে। কারা করছে এসব? কোন শ্রেণীর নারীরা ছেলেদের টাকার বিনিময়ে ভাড়া করছে?

মুলত দুই শ্রেণীর নারীরা তাদের চাহিদা মত ছেলে ভাড়া করছে। প্রথম সারিতে রয়েছে বিশ্বের বিভিন্ন দেশ থেকে ঢাকা শহরে আসা মানবাধিকার ও এনজিও নারী কর্মীরা। এই শ্রেণীর বিদেশি নারীরা বাংলাদেশে আসার পর তাদের নিজেদের জৈবিক চাহিদা মেটানোরর জন্য ছেলেদের ভাড়া করে থাকে।

আর দ্বিতীয় তালিকায় আছে বাংলাদেশের অভিজাত সমাজের নারীরা। যাদের কেউ কেউ আছেন প্রবাসীদের স্ত্রী অবার কেউবা ব্যবসায়ীদের স্ত্রী। কেউ আছেন মধ্যবয়সী বিধবা। এই তালিকায় আরো আছে সমাজের উচ্চবিত্ত পরিবারের বিগড়ে যাওয়া তরুণীরা। মুলত বাংলাদেশি এই সমস্ত নারীরা বিভিন্ন উপায়ে মাসিক অথবা দিন চুক্তিতে সঙ্গী ভাড়া করছে।

গভীর রাতে রাজধানীর অভিজাত আবাসিক এলাকা গুলশানের নাভানা টাওয়ার থেকে একটু পশ্চিম দিকে রাস্তার দুই দিকে কিছু তরুণ দাঁড়িয়ে থাকে। লক্ষ্য একটাই কোন নারী চলন্ত প্রাইভেট কার থেকে নেমে যদি ভাড়া করে নিয়ে যায় তাদের!

আধুনিক সংস্কৃতির প্রভাবে আমদের মূল্যবোধ ক্রমেই ফিকে হয়ে যাচ্ছে, আমরা আমাদের মূল্যবোধ নষ্ট করে ফেলছি দিনে দিনে, পারিবারিক বন্ধন হ্রাস পাচ্ছে ক্রমে ক্রমে এটি একটি অন্যতম কারণ, এই বিষয়টি নিয়ে পরিবারকে সর্বপ্রথম এগিয়ে আসতে হবে, পাশাপাশি বাড়াতে হবে ধর্মীয় অনুশাসন, তাই বলে সন্তানের চাওয়াকে একেবারেই ফেলে দেওয়া যাবে না।

Check Also

rohinga

বার্মার রোহিঙ্গা মুসলিমদের অত্যাচারের শেষ কোথায়…. (ভিডিও সহ)

বার্মার রোহিঙ্গা মুসলিমদের অত্যাচারের শেষ কোথায়…. (ভিডিও সহ) বার্মার রোহিঙ্গা মুসলিমদের অত্যাচারের শেষ কোথায়…. (ভিডিও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *