Breaking News
Home > যৌন জীবন > আপনি কি জানেন, কোন ধরনের ছেলেদের গোপনাঙ্গ ছোটো হয়?

আপনি কি জানেন, কোন ধরনের ছেলেদের গোপনাঙ্গ ছোটো হয়?

স্বাস্থ্যবান পুরুষ হলেই যে তার লিঙ্গ সাস্থবান এ কথা কিন্তু বলা যাবে না। শুধু লম্বা দেহি ও শক্তি থাকলেই যে তার যৌন শক্তি ও লিঙ্গের সাইজ যে তার দেহের মতই এটা কিন্তু ঠিক নয়।অনেক পুরুষ আছেন যাদের দেহের সাথে লিঙ্গের কোনও সামঞ্জস্যতা নেই।
স্ত্রী কে পূর্ণ তৃপ্তি দিতে পারছেন না এমন স্বামী লুকিয়ে লুকিয়ে মনের জ্বালা কে কবর দিচ্ছেন। এমনও কোনও কোনও স্ত্রী আছেন যারা দেহের তৃপ্তি পাওয়ার জন্য অন্য পুরুষের সাথে সময় কাটান। ফলাফল সন্দেহ, অতঃপর বিবাহ বিচ্ছেদ। আবার অনেকে বিয়ে করতেই ভয় পাচ্ছেন। অনেকে আবার সমাধান খুঁজেছেন পাগলের মত।

প্রশ্নঃ লিঙ্গ কি বড় বা মোটা করা যায়?

উত্তরঃ না। লিঙ্গের আকার জন্মগত। এটা বড় বা মোটা করার কোন উপায় এখনো আবিস্কার হয় নাই। রাস্তাঘাটে লিঙ্গ বড় করার যেসব পোস্টার, লিফটলেট, সাইনবোর্ড দেখে থাকেন তা সম্পূর্ণ ভূয়া। এছাড়া বিভিন্ন প্রকার হারবাল বা অন্যান্য ঔষধের বিজ্ঞাপন দেখেন, সেসবও আপনাদের অজ্ঞতার সুযোগ নিয়ে আপনাদের সাথে প্রতারনা করে যাচ্ছে।

প্রশ্নঃ যখনই আমি রোমান্টিক অনুভূতি পাই তখনই আমার লিঙ্গ শক্ত হয়। আমি যৌনসঙ্গম করিনি এখনো, তাহলে এর অর্থ কি?

উত্তরঃ কোনো রোমান্টিক কিছু চিন্তা করলে লিঙ্গ শক্ত হবে এটাই স্বাভাবিক। সুস্থ স্বাভাবিক পুরুষ হলে এটাই স্বাভাবিকভাবে হয়।

প্রশ্নঃ মানুষের সামনে হস্তমৈথুন করলে আমি চরম উত্তেজনা অনুভব করি। আমার মধ্যে পরপর ওই স্বভাবটা খুব বেড়ে যাচ্ছে। আমার কেন এরকম হচ্ছে। আমি কোনো সমস্যায় ভুগছি?
উত্তরঃ Exibitionism নামে একটা অসুখ আছে যে অসুখে আক্রান্ত ব্যক্তি তার নিজের গোপন অঙ্গ অন্য মানুষকে দেখানোর মধ্যে তীব্র আনন্দ খুঁজে পায়। এটি Paraphilia নামেও অভিহিত। এক্ষেত্রে ডাক্তারের পরামর্শ নেয়া ভালো।

Check Also

পুরুষদের জন্য দারুন সুখবর! ওষুধ না খেয়েও মিলন করুন, কিন্ত স্ত্রী গর্ভবতী হবে না -জেনে নিন কিভাবে

গর্ভনিরোধক হিসেবে ভ্যাসেকটমি-ই পুরুষদের একমাত্র ভরসা। এই গবেষণা সফল হলে পুরুষদের দীর্ঘদিনের অপেক্ষার অবসান হবে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *