Breaking News
Home > জানা অজানা > স্বামী – স্ত্রীর মারাত্মক ৮ টি ভূলের কারনেই সন্তান প্রতিবন্দি হয়…! জানতে হবে সবাইকে

স্বামী – স্ত্রীর মারাত্মক ৮ টি ভূলের কারনেই সন্তান প্রতিবন্দি হয়…! জানতে হবে সবাইকে

মহান আল্লাহতায়ালা প্রত্যেক পুরুষের জন্য স্ত্রী হিসেবে একজন নারীকে মনোনিত করে রেখেছেন। এই স্ত্রীর সাথে আল্লাহর দেওয়া বিধান অনুযাই সহবাস করলে আমরা সহজেই তৃপ্তি লাভ করতে পারি। বেঁচে যেতে পারি এইডস এর মত নিশ্চিত মৃত্যুর হাত থেকে।
মহান আল্লাহতায়ালা বলেন, হে পুরুষ সম্প্রদায় আমি তোমাদের জন্য তোমাদের স্ত্রীকে হালাল করে দিয়েছি। যাতে করে তোমরা শয়তানের ধোঁকায় পরে বিপথগামী না হও।

ধর্ম ও জীবনের আলোচনায় আজ আমরা জেনে নিব স্বামী স্ত্রী সহবাসের দোয়া, কখন সহবাস নিষিদ্ধ ও সহবাসের কিছু নিয়ম

সহবাসের দোয়া : ‘বিসমিল্লাহি জান্নিবিনা শাইত্বানা ওয়া জান্নিবিশ শাইত্বানা মা রাযাকতানা’ অর্থাৎ হে আল্লাহ আমাকে শয়তান হতে বাঁচার এবং আমার জন্য যা হালাল করেছ তাহা হইতে শয়তানকে বিতারিত করো।

সহবাস নিষিদ্ধ : (১) রোগী ব্যক্তি সহবাস করিলে তার রোগ আরো বেড়ে যায় এবং শরীরের ক্ষতি হবে (২) শরীরে জ্বর ও বেশি গরমে স্ত্রী সহবাস পাগল হয়ে যাওয়ার সম্ভবনা থাকে (৩) বৃদ্ধা ও বারবনিতার সঙ্গে সহবাস করলে আয়ু কমে যায় (৪) হায়েজের অবস্থায় স্ত্রী সহবাস করলে স্বামী স্ত্রী দুই জনেই রোগ হতে পারে (৫) নিকৃষ্ট স্ত্রী সাথে করলে নিকৃষ্ট সন্তান জম্ম লাভ করে (৬) ভরা পেটে স্ত্রী সহবাস করলে কঠিন রোগ হবে (৭) অন্ধকার ঘরে ক্ষুদ্র বা নোংড়া জায়গায় স্ত্রী সহবাস করলে চিরতরে স্বাস্থ্য নষ্ট হয়ে যায় (৮) ভীষণ ক্ষুধার সময় স্ত্রী সহবাস করিলে লিঙ্গ শিথিল হয়ে যায়।

স্বামী স্ত্রী সহবাস করার কিছু নিয়ম কানুন: (১) রাত্রি দ্বি-প্রহরের আগে সহবাস না করা (২) ফলবান গাছের নিচে সহবাস না করা (৩) সহবাসের প্রথমে দোয়া পড়া (৪) বিসমিল্লাহ বলে শুরু করা (৫) সহবাস করার সময় নিজের স্ত্রীর রূপ দর্শন শরীর স্পর্শন ও সহবাসের সুফলের প্রতি মনো নিবেশ করা ছাড়া অন্য কোনো সুন্দরি স্ত্রী লোকের বা অন্য সুন্দরী বালিকার রুপের কল্পনা না করা (৬) রবিবারে সহবাস না করা (৭) বুধবারের রাত্রে সহবাস না করা (৮) চন্দ্র মাসের প্রথম এবং পনের তারিখ রাতে সহবাস না করা (৯) স্ত্রীর জরায়ু দিকে চেয়ে সহবাস না করা, ইহাতে চোখের জ্যোতি নষ্ট হয়ে যায় (১০) বিদেশ যাওয়ার আগের রাতে স্ত্রী সহবাস না করা (১১) সহবাসের সময় বেশি কথা না বলা (১২) নাপাক শরীরে সহবাস না করা (১৩) উলঙ্গ হয়ে কাপড় ছাড়া অবস্থায় সহবাস না করা (১৪) জোহরের নামাজের পরে সহবাস না করা (১৫) স্বপ্নদোষের পর গোসল না করে স্ত্রী সহবাস না করা (১৬) পূর্ব-পশ্চিম দিকে শুয়ে সহবাস না করা।

সর্বশক্তিমান আল্লাহ তার দেওয়া হুকুম মেনে সবাইকে সহবাস করার তৌফিক দান করুন। আমীন

Check Also

2232

সুইসাইড ফরেস্ট এর রহস্য – যে বনে গেলে কেউ আত্মহত্যা করা ছাড়া ফিরে না (ভিডিও সহ)

অওকিগাহারা, জাপানের ফুজি পর্বতমালার উত্তর-পশ্চিমে অবস্থিত ৩৫ বর্গ কিলোমিটারের একটি জঙ্গল। এটি সি অব ট্রিজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *