Breaking News
Home > ভিন্ন খবর > বিয়ের পরে মেয়েদের স্তন মোটা ও নরম হয় কেন? দেখে নিন (ভিডিওসহ)

বিয়ের পরে মেয়েদের স্তন মোটা ও নরম হয় কেন? দেখে নিন (ভিডিওসহ)

অধিকাংশ নারীকেই দেখা যায় বিয়ের পরে তাদের স্তন অস্বাভাবিকভাবে মোটা হয়ে যায়। এটি কেন হয়ে থাকে? এটি শুধু আমাদের দেশেই নয়, পুরো পৃথিবী জুড়ে দেখা যায়।

একটি কারণ হলো বিয়ের আগে মেয়েদের দুশ্চিন্তা কাজ করে বিয়ে ঠিকঠাক হবে কিনা, কেমন হবে নতুন জীবন, সবকিছু ঠিকমতো হবে কিনা এসব নিয়ে। বিয়ের পর আর সেই মানসিক চাপ থাকে না। তাই রিল্যাক্সড হয়ে অনিয়ন্ত্রিত খাদ্যাভ্যাস গড়ে ওঠে। যার ফলে তারা মোটা হয় এবং স্তন বড় হয়ে য়ায।

হানিমুন, প্রচুর দাওয়াত, বিভিন্ন জায়গায় খেতে, এবং বার বার যৌন কাজ করা , এসব চলতেই থাকে। আর অনেকের মধ্যেই এমন একটা ধারণা কাজ করে যে বিয়ে হয়ে গেলে আর আকর্ষণীয় থাকার দরকার নেই। তাই তারা স্তন নিয়ে তেমন একটা চিন্তা করেন্।
বিয়ের পর ঘুম এবং খাওয়ার সময় উল্টোপাল্টা হয়ে যায় যেটা মেটাবলিজমকে ক্ষতিগ্রস্ত করে। তাই মেদ জমতে শুরু করে। মেদ যত জমে স্তন তত নরম হয়।

অনেক মেয়ের ধারণা যৌনতার পর আলাদা করে ব্যায়ামের দরকার নেই। কিন্তু এই ভুল ধারণার কারণে স্তন মোটা হয়ে যায়

ডক্টর হেল্থ সাইটে কোন প্রকার অশ্লীল আর্টিকেল দেওয়া হয় না। মূলত যৌন জীবনকে সুস্থ্য, সুন্দর ও সুখময় করে তোলার জন্য জানা অজানা অনেক কিছু তুলে ধরা হয়।এরপরও আপনাদের কোর প্রকার অভিযোগ থাকলে Contact Us মেনুতে আপনার অভিযোগ জানাতে পারেন, আমরা আপনাদের অভিযোগ গুরুত্ব সহকারে বিবেচনা করব। ধণ্যবাদ আপনার ডক্টর হেল্থ সাইটের সাথে থাকার জন্য।

Check Also

যে লক্ষণে বুঝবেন মেয়েটি আপনার প্রতি শারীরিক ভাবে আকৃষ্ট!

মনের গোপন কথা যতই গোপন রাখার চেষ্টা করুন না কেন, শরীরের বিভিন্ন অঙ্গভঙ্গিতে পরোক্ষে সেই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *