Breaking News
Home > ব্যক্তিগত > আমার আপু আজ বিয়ের ৬ বছর পর এক ভয়ানক সত্য বললো…..

আমার আপু আজ বিয়ের ৬ বছর পর এক ভয়ানক সত্য বললো…..

সমস্যাটা আমার বোনের। বিয়ের পর আর দশটা মেয়ের মত ঘরের বৌ-এর মত না হয়ে মেয়েই রয়ে গিয়েছিল। ফলাফল স্বরুপ সকাল ১০ টায় ঘুম থেকে ওঠা, রান্নাবান্না না করা। এতে শাশুড়ি অসন্তুষ্ট হন আর আকার ইংগিতে কথা শোনান। পরে সে বুঝতে পেরে কিচেনে যাওয়া শুরু করে। কিন্তু এবারও সমস্যা। শাশুড়ি ওর রান্না পছন্দ করে না। কেউ ওর প্রশংসা করলে উনি নাক সিটকান। ও কিছু রান্না করলে একই আইটেম তিনি দিগুণ পরিমাণে রাঁধেন। কাজের মেয়েদের দিয়ে পর্যন্ত বলান যে আমার আপু নোংরা, রুম ক্লিন রাখে না।

উল্লেখ্য আমার বাসা থেকে অনেকবার মানা করার পরও আব্বু, চাচা সবসময় অনেক উপঢৌকন পাঠান সেখানে। মেয়ের সুখ আগে টাইপ মেন্টালিটি। এর মধ্যে আপুর মেয়ে হল আর বিয়ের ৬ বছর কেটে গেল। আপুর স্বামী মায়ের এসব ব্যাপারে উদাসীন। এক তো মাকে অনেক ভালবাসেন, তার উপর উনার ইনকাম ভাল না, তাই মা বাবার টাকার উপর নির্ভরশীল। বিয়ের আগে উনার ইনকাম সোর্স নিয়ে অনেক শুনেছিলাম যা বিয়ের পর দেখি ৭০% মিথ্যা। ঘটকের মিথ্যার জন্য এরকম হয়।

আমার আপু বেশ স্টাইলিশ। তাও ওরা আপুকে গেঁয়ো বলত। তাই আপু যখন স্টাইল এর মাত্রা আরো বাড়িয়ে দিল, এবার শুরু হল সন্দেহ। কী দরকার এত কিছুর! আপু আর ওর স্বামীর মধ্যে এই টাকা নিয়ে মনমালিন্য চলেই আসছে। উনি আমার চাচা থেকে ধার নিয়ে ব্যাবসা করছেন যেটার উন্নতি বা লস কিছুই আপুকে জানান না। আর টাকা ফেরত দেওয়ার কথা তো দুরের ব্যাপার।এ ত কিছুর মধ্যে মেয়ে নিয়েও সমস্যা। মেয়ের নানাবাড়ি আসা ওদের পছন্দ না। আপু আমাদের বাসায় ১ সপ্তাহের বেশি থাকলেই ওরা প্রব্লেম ক্রিয়েট করে।

আর আমার আপু আজ বিয়ের ৬ বছর পর এসে এক ভয়ানক সত্য বলল। তা হল সে সেক্সুয়ালি প্লিজড না কারণ ওর স্বামী ফিজিক্যালী উইক। এখন ও স্বামী কে ডাক্তার দেখাতে বললে তিনি বললেন এত বছর পর এটা বুঝলো? উনার মতে উনাদের মধ্যে মিলমিশের সমস্যা হওয়ায় এখন আপুর এমন মনে হচ্ছে। এটা নিয়ে খুব ঝগড়া হয় ওদের আর উনি খারাপ ব্যাবহার করেন।তা ও আপু জোর করে নিয়ে যান ডাক্তার এর কাছে। কিন্তু ওর স্বামী ওষুধ খান না। ইগো প্রব্লেমে সে নিজের স্ত্রী কে ডিপ্রাইভ করছে এটা সে বুঝে না।

আপু কী করবে বুঝতে পারছে না। এভাবেই কি এক ছাদের নিচে কাটিয়ে দিবে?আপুর বয়স ২৭ বছর। ভাইয়ার ৩৫ বছর। আর আপু ব্যাক করে কী করবে? বি বি এ কমপ্লিট করে আর পড়াশুনা করে নাই। আব্বু আম্মু অনেক বলসে পড়তে কিন্তু আলসেমি করে সে আর পড়ে নি। আবার মেয়ে ফেরত আসবে এটা আব্বু-চাচা মানতে নারাজ। আর এই সমস্যার কথা তাদের কীভাবে বলবে আপু?তাও বিয়ের ৬ বছর পর। ডিভোর্স নিয়ে নতুন করে শুরু করা সংসারে স্বামী কেমন হবে সেটাও ব্যাপার। ডিভোর্স-ই কি সমাধান? সমাজ তো আপুর উপর ই আঙুল তুলবে। ডিভোর্স নেবে, নাকি এভাবেই কেটে যাবে জীবন। ”  eibarta

Check Also

hjjjhh

কনডম/ওষুধ ছাড়া যৌন মিলন করলেও বাচ্চা হবে না (ভিডিও সহ)

কনডম/ওষুধ ছাড়া যৌন মিলন করলেও বাচ্চা হবে না (ভিডিও সহ) কনডম/ওষুধ ছাড়া যৌন মিলন করলেও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *