Breaking News
Home > আন্তর্জাতিক > শাহরুখ থেকে রোনালদো, সবাই কেন এর সঙ্গে ছবি তুলতে ব্যস্ত? কারণ জেনে অবাক না হয়ে পারবেন না…

শাহরুখ থেকে রোনালদো, সবাই কেন এর সঙ্গে ছবি তুলতে ব্যস্ত? কারণ জেনে অবাক না হয়ে পারবেন না…

ফ্যান অথচ ফ্যান নয়, বরং বলা যায় সে নিজেই একজন সেলিব্রিটি। কিন্তু কী এমন করেছে সে যার জন্য বিশ্বের তাবড় তাবড় বিখ্যাত ব্যক্তিরা দেখা করছেন এর সঙ্গে?
বয়স মাত্র ১৪। নাম রশিদ সইফ আহমেদ। বাড়ি দুবাই। সম্প্রতি শাহরুখ খান থেকে রোনালদো, ইরিনা শায়েক থেকে জ্যাকি চ্যান— সবাই দুবাইয়ে পা রেখে তাঁদের ব্যস্ত শিডিউল ম্যানেজ করে দেখা করেছেন এই টিনএজারের সঙ্গে। ছবিও তুলেছেন সাড়ম্বরে।

কিন্তু কেন? হঠাৎ একে নিয়ে এত মাতামাতি কীসের? দুবাইয়ের শেখদের সম্পর্কে বলা হয় যে তাঁরা শুধু টাকা ফেলে পৃথিবীর যাবতীয় কিছু কিনতে চান। সেলিব্রিটিদের ‘সময়’ কেনা তো কিছু ব্যাপারই না। এই রশিদ হল দুবাইয়ের বিখ্যাত ব্যবসায়ী সইফ আহমেদ বেলহাসা-র ছেলে। তাই অনেকেই ভাবতে পারেন যে বাবার টাকার জোরেই ছেলের এমন খ্যাতি।
কিন্তু না, এই সেলিব্রিটিদের টাকা দিয়ে বাড়িতে ডেকে এনে ছবি তোলেনি রশিদ। কিন্তু রশিদের বাড়িতে গিয়ে তার অনবদ্য স্নিকার কালেকশন দেখাটাই একটা বড় ব্যাপার। তার সঙ্গে রয়েছে রশিদের পোষা বাঘ এবং শিম্পাজির সঙ্গে সময় কাটানোর সুযোগ। তবে এর জন্য সেলিব্রিটিদেরও  আগে থেকে রশিদের এজেন্টকে ফোন করে অ্যাপয়েন্টমেন্ট নিতে হয়।
রশিদের স্নিকার কালেকশনে রয়েছে ৭০ জোড়া এয়ার জর্ডনস স্নিকার যা নাকি পৃথিবীর সবচেয়ে দামি স্নিকারগুলির মধ্যে অন্যতম। এর জন্য অবশ্যই খরচ করতে হয়েছে প্রভূত পরিমাণ টাকা। রশিদ কিন্তু এই বয়সেই নিজেই একজন উদ্যোগপতি। স্কুলে পড়ার পাশাপাশি একটি ফ্যাশন লাইনের অংশীদার সে।-এবেলা

Check Also

একরাশ রহস্য !!! ৯০ বছর পর বারমুডা ট্রাইঅ্যাঙ্গলে হারানো জাহাজ ফিরেছে একা !

একরাশ রহস্য !!! ৯০ বছর পর বারমুডা ট্রাইঅ্যাঙ্গলে হারানো জাহাজ ফিরেছে একা ! বি: দ্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *