অবাক হয়ে যাবেন, যে লুক নিয়ে পুরো বলিউড কাপাতে এবার নামছেন শচীন টেন্ডুলকারের মেয়ে “সারা” বিস্তারিত দেখতে ক্লিক করুন ছবিতে!

শচীন টেন্ডুলকার আগাগোড়া স্টাইলিশ ব্যাটসম্যান। স্টাইলে কম যান না তাঁর মেয়ে সারা টেন্ডুলকারও। তবে তাঁর স্টাইলের সেরা প্রদর্শনী যেখানে সম্ভব, সেখানেই যাচ্ছেন তিনি। ইন্ডিয়াটিভির খবরে পাওয়া গেল, শিগগিরই বলিউডের বড়পর্দায় দেখা মিলবে শচীনতনয়ার। সাথে আরো খবর, তাঁর বিপরীতে অভিনয় করবেন ‘হায়দার’-খ্যাত অভিনেতা শহিদ কাপুর।

সারার বয়স মোটে ১৭। তবে বলিউডে আসার জন্য পুরোপুরি প্রস্তুত তাকে বলাই যায়। তার সমবয়সী আরেক সেলিব্রিটি কন্যা জাহ্নবি কাপুরের সাথে এরই মধ্যে পাল্লাপাল্লির যাচাই শুরু করে দিয়েছে মুম্বাইয়ের গণমাধ্যম। শ্রীদেবীর মেয়েরও বলিউডে অভিষেক ঘটবে কিছুদিনের মধ্যেই।

এখন থেকেই সাবধান থাকুন !! আবাসিক হোটেলে থাকতে গিয়ে আপনিও পড়তে পারেন এমন ফাঁদে ! দেখুন ভিডিওতে…

বিউটি পার্লার এর নাম দিয়ে আসলে গোপনে কি হচ্ছে? দেখুন একটি অনুসন্ধানী ভিডিও!

গার্লফ্রেন্ড নিয়ে ঘুড়তে যাচ্ছেন? দেখুন কি ভয়ংকর ফাঁদ পাতা হয় অন্ধকারের মধ্যে!! (ভিডিও)

কোমল মুখাবয়বের সারা আচরণে এবং উপস্থিতিতে যথেষ্টই পরিণত। বাবার সাথে বিভিন্ন ইভেন্টে নিয়মিত অংশ নিচ্ছেন তিনি। এখন পড়ালেখা করছেন ধিরুভাই আম্বানি ইন্টারন্যাশনাল স্কুলে। বলিউডে ভালো ক্যারিয়ার গড়ার সম্ভাবনা রয়েছে, এমন মতামত বিশেষজ্ঞদের।

কোন ছবিতে তিনি অভিনয় করবেন, তার নাম বা নির্মাতাদের কোনো খোঁজখবর অবশ্য এখনো জানা যায়নি। তবে জোর আওয়াজ রয়েছে, সারার বিপরীতে ছবিটিতে প্রধান চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন শহিদ কাপুর। এ নিয়ে শহিদ কাপুরের তরফ থেকেও কোনো মন্তব্য মেলেনি এখনো।

শহিদ কাপুর এখন ব্যস্ত রয়েছেন সাবেক প্রেমিকা কারিনা কাপুরের সাথে ‘উড়তা পাঞ্জাব’-এর শুটিংয়ে। এরই মধ্যে মিরা রাজপুত নামের এক কলেজছাত্রীর সাথে বিয়ের কথা পাকাপাকি হয়ে গেছে শহিদের।