Breaking News
Home > এক্সক্লুসিভ > জাপানের ‘নগ্ন’ রেস্তরা, জেনে নিন প্রবেশের শর্ত

জাপানের ‘নগ্ন’ রেস্তরা, জেনে নিন প্রবেশের শর্ত

আপনি কি ভোজনরসিক! এর উত্তর যদি হ্যাঁ হয়, তা হলে দ্বিতীয় প্রশ্ন হল, আপনি কি ২০০ শতাংশ রসিক! শতাংশের বিচারে যদি উত্তর দিতে সমস্যা হয় তা হলে প্রশ্নটা সরাসরি করাই ভাল।

দয়া করে ঘাবড়ে যাবেন না যেন! আপনার কি নগ্ন হয়ে রেস্তোরাঁয় খাবার খেতে কোনও আপত্তি আছে? কারণ, এমন একটি রেস্তোরাঁ খুলছে জাপানে, যেখানে ঢুকতে গেলে কিছু শর্ত মানতেই হবে। তার মধ্যে নগ্ন হওয়াটা প্রধান শর্ত।

এক নজরে দেখে নেওয়া যাক এই রেস্তোরাঁর বিশেষ শর্তগুলি:—

১) স্থূলকায় মানুষের এই রেস্তোরাঁয় প্রবেশ নিষেধ। বিএমআই অনুযায়ী আপনার ওজন মিলিয়ে তবেই রেস্তোরাঁয় প্রবেশের অনুমতি পাবেন।

২) রেস্তোরাঁয় প্রবেশের আগে জমা দিতে হবে সঙ্গে থাকা মোবাইল এবং ক্যামেরা, যাতে কেউ কারও

ছবি তুলতে না পারেন।৩) নিজেদের পোশাক খুলে পরতে হবে রেস্তোরাঁ কর্তৃপক্ষের দেওয়া স্বচ্ছ অন্তর্বাস বা পেপার আন্ডারগার্মেন্টস।

৪) এই রেস্তোরাঁয় খেতে হলে আগাম বুকিং করতে হবে অনলাইনে। আগাম গুনতে হবে পুরো টাকাটাই।

এমনই আরও কিছু অদ্ভুত এবং কঠিন নিয়মের বাধা পেরিয়ে আপনি এই নগ্ন-রেস্তোরাঁয় ভোজনের আনন্দ নিতে পারবেন। রেস্তোরাঁয় ঢুকতে পারবেন শুধু ১৮ থেকে ৬০ বছর বয়সী যে কোনও ভোজনরসিক। তবে অবশ্যই ওজন বুঝে।

লন্ডন এবং মেলবোর্নের পর এ বার জাপানে তাদের নতুন ইনিংস শুরু করবে ‘দ্য অমৃত’। তাই এখানে যাওয়ার ব্যপারে যদি আপনার মন ছটফট করে, তা হলে আগে নিজের ওজন কমিয়ে ফেলুন ঝটপট। এই রেস্তোরাঁ জাপানে শুরু হতে চলেছে আগামী ২৯ জুলাই থেকে। তাড়াতাড়ি করুন! বুকিং চলছে…

Check Also

mrito-deho

আজব বেপার,কেউ মারা গেলে যারা লাশ গাছে ঝুলিয়ে রাখে। কিন্তু কেন? (দেখুন ভিডিও)

আজব বেপার,কেউ মারা গেলে যারা লাশ গাছে ঝুলিয়ে রাখে। কিন্তু কেন? (দেখুন ভিডিও) আজব বেপার,কেউ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *