Breaking News
Home > ভিন্ন খবর > এদেশের মেয়েরা যে কারণে পুরুষের গোপনাঙ্গ চুষতে চায় না

এদেশের মেয়েরা যে কারণে পুরুষের গোপনাঙ্গ চুষতে চায় না

পাশ্চাত্যের দেশগুলোতে লিঙ্গ বা সোনা বা ধোন চুলে দেওয়া (ব্লো-জব) বেশ জনপ্রিয় হলেও আমাদের ভারতীয় উপমহাদেশে তা জনপ্রিয় নয়। এর মূল কারণ হলো, ভারতীয় উপমহাদেশের মেয়েরা ব্লোজবে অভ্যস্ত না। আবার অনেক মেয়ে পুরুষের লিঙ্গ চোষাকে ঘৃণা করে। তাই জেনে নিন যেসকল কারণে মেয়েরা পুরুষাঙ্গ চুষে দিতে চায় নাঃ

১. অধিকাংশ পুরুষকে মানতেই হবে যে, তাদের পুরুষাঙ্গ অধিকাংশ সময় নোংরা থাকে, ফলে পুরুষাঙ্গ থেকে একধরণের দুর্গন্ধ বের হয়। যা মেয়েরা মোটেও পছন্দ করে না।

২. অনেক মেয়েই ব্লোজব করতে পারে না, কিন্তু পার্টনারকে সন্তুষ্ট করার জন্য তারা ব্লোজব করে থাকে। কিন্তু এর ফলে অনেক মেয়েরই বমি বমি ভাব তৈরী হয়।

৩. অনেক পুরুষের লিঙ্গ লম্বা থাকার কারণে অনেক মেয়ে ব্লোজব করতে চায় না। এর কারণ হলো, পেনিসটা অনেক মেয়েরই গলার ভেতর ঢুকে যায়, যা মেয়েদের থ্রোটে আঘাত করতে পারে।

file2-300x1962

file (14)

file

৪. অনেক ছেলেই ব্লোজবের সময় নিজেকে নিয়ন্ত্রণে রাখতে পারে না। ফলে মেয়েটির মুখেই বীর্যপাত করে ফেলে। আর এটি অধিকাংশ মেয়েই পছন্দ করে না।

৫. ব্লোজবে মেয়েরা তেমন মজা পায় না। এর কারণ হলো, অনেক মেয়েই এটি নোংরা হিসেবে দেখে। তাছাড়া অনেক মেয়েই ব্লোজবে ন্যাচারাল কিছু খুজে পায় না।

৬. অনেক মেয়েই ছেলেটির স্বাস্থ্য নিয়ে সন্তুষ্ট থাকে না, ফলে মেয়েদের ব্লোজবের ইচ্ছা কমে যায়।

৭. ব্লোজবের সময় অধিকাংশ ছেলেই মেয়েটিকে সাদরে গ্রহণ করে না।

৮. অধিকাংশ ছেলেই ব্লোজব শেষে সঙ্গীনি মেয়েটিকে বিনিময়ে তেমন মজা দিতে পারে না। কারণ, মেয়েরাও চায় ছেলেরাও তাদেরটা চুষুক। আর তখনই ঘটে বিপত্তি। কারণ, অনেক ছেলেই মেয়েদের যোনী চুষে দিতে চায় না। হয়তো একটু আঙ্গুল দেয়, কিন্তু মুখ দিতে চায় না।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন।

Check Also

মেয়েদের সবচেয়ে দুর্বল পয়েন্ট কোনটি? জেনে নিন পরে কাজে লাগবে।

সবচেয়ে দুর্বল পয়েন্ট- মেয়েদের শরীরে এমন কিছু জায়গা আছে যেখানে স্পর্শ করলে মেয়েরা অনেক বেশি ‘টার্ন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *