Breaking News
Home > ভিন্ন খবর > গোপনাঙ্গ কি? মেয়েদের গোপনাঙ্গ কি কি থাকে দেখুন ভিডিওসহ!!

গোপনাঙ্গ কি? মেয়েদের গোপনাঙ্গ কি কি থাকে দেখুন ভিডিওসহ!!

ইংরেজিতে একে বলা হয় ‘ভ্যাজিনা’ এটি হল নারীর প্রধান যৌনাঙ্গ। জন্মের পর থেকে বয়স বৃদ্ধির সাথে সাথে নারীর যোনির আকার কিছুটা বৃদ্ধি পেতে থাকে। যোনির দু’পাশে পুরু মাংসের দেয়াল বা সমৃণ ঝিল্লি থাকে এবং যোনির ভেতরে ইংরেজি ‘জি’ অক্ষরের মত আরেকটি অংশ থাকে তাকে জি স্পট বলে। আর এই জি স্পট একটি অত্যন্ত যৌন সপর্শকাতর স্থান।

যোনিতে পুরুষের লিঙ্গ প্রবেশের দ্বারা নারী যৌনমিলনে সক্রিয়ভাবে অংশ নেয়। পুরুষের লিঙ্গের অনবরত সঞ্চালনকালে যোনির প্রাচীরের সঙ্গে ঘর্ষণের ফলে নারীর কামোত্তেজনা চরমে ওঠে যায় এবং মিলনের সময় সুখের আনন্দে পুলকিত হয়ে নারী রাগ মোচন বা অর্গাজমের চরম সুখের পথে এগিয়ে যায়।

যোনি পথের বাইরের আবরণ মাংসপেশি দিয়ে গঠিত। আর একটি কথা হল, যোনি পথ কিন্তু একেবারে সোজা থাকে না। এটি কিছুটা বাঁকা অবস্থায় থাকে। যোনি পথের অগ্রভাগ থাকে সরু। তবে জরায়ুর মুখের কাছে এটি বেশ চওড়া থাকে অর্থাৎ যোনি মুখ থেকে এই পথ যতই জরায়ুর কাছে অগ্রসর হয় ততই চওড়া হতে থাকে। যোনি পথ লম্বায় প্রায় ৩-৪ ইঞ্চির মত হয়। আর যোনি পথের মাত্র ১ ইঞ্চি গভীরেই রয়েছে বেশি মাত্রায় যোন সপর্শকাতরতা। যোনির উপরেই থাকে মূত্রনালীর মুখ।

ভিডিও দেখতে নিচে ক্লিক করুন

Check Also

গত বছরের সেরা ভিডিওটি দেখেছেন? না দেখে থাকলে এখনই ক্লিক করুন

গত বছরের সেরা ভিডিওটি দেখেছেন? না দেখে থাকলে এখনই ক্লিক করুন বি: দ্র : ই্উটিউব …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *