Breaking News
Home > অপরাধ > ৮৫ বছরের মাকে পিটিয়েও মেয়ে নির্দোষ! (ভিডিও)

৮৫ বছরের মাকে পিটিয়েও মেয়ে নির্দোষ! (ভিডিও)

৮৫ বছরের এক বৃদ্ধা মাকে বেধড়ক পিটিয়েছে তারই মেয়ে। ঘটনাটি প্রতিবেশিরা জানতে পেরে পুলিশে খবর দেয়। পুলিশ গিয়ে ওই বৃদ্ধাকে তার মেয়ে বিরুদ্ধে অভিযোগ করতে বলেন। কিন্তু তিনি রাজি হননি। তিনি পুলিশকে জানান, এটি তাদের পারিবারিক ব্যাপার। তার মেয়ে নির্দোষ!

দক্ষিণ দিল্লির কালকাজিতে ঘটনাটি ঘটেছে। বৃদ্ধ মাকে পেটানোর সময় প্রতিবেশিদের কেউ কেউ সেই দৃশ্য মোবাইল ফোনে ধারণ করেন। ভিডিওটি অনলাইনে ছড়িয়ে পড়ার পর সেটি ভাইরাল হয়ে যায়।

বৃদ্ধ মাকে পেটানোর ঘটনাটি প্রতিবেশিরা ফোন করে কালকাজি থানায় জানান। ফোন পেয়ে পুলিশ বৃদ্ধার বাড়িতে যায়। তারা ওই বৃদ্ধাকে মেয়ের বিরুদ্ধে অভিযোগ করতে বলেন। কিন্তু বৃদ্ধা অভিযোগ করতে কিছুতেই রাজি হননি। পুলিশ অফিসার জানান, বৃদ্ধা তার মেয়ের বিরুদ্ধে অভিযোগ করতে রাজি হননি। তিনি বলছেন, এটা তাদের পারিবারিক ব্যাপার। তবে এ বিষয়ে মেয়ের কোনো বক্তব্য পাওয়া যায়নি।

মাকে পেটানোর ১ মিনিট ২৫ সেকেন্ডের ভিডিওটি ইউটিউবে ৯ লাখ বার দেখা হয়েছে। অনলাইনের দর্শকরা ওই মেয়েকে ধিক্কার দিয়েছে। তবে অনেকেই বলেছেন, পুলিশের হাত থেকে মেয়েকে বাঁচাতেই ওই বৃদ্ধা নিজের অপমান ও লাঞ্ছনা মেনে নিয়েছেন। মায়ের ভালবাসার কাছে মেয়ের অত্যাচার চাপা পড়েছে। তিনি এর মাধ্যমে প্রমাণ করেছেন, যতই সন্তান যতই অন্যায় করুক, মায়ের কাছে সে ভালোবাসার পাত্র। এই বৃদ্ধা মাকে অনেকেই স্যালুট জানিয়েছেন।

পরে সেই ঘটনা নিয়ে এবিপি নিউজ একটি প্রতিবেদন তৈরি করে। ভিডিওসহ এবিপি নিউজের সেই প্রতিবেদনটি পাঠকদের জন্য দেওয়া হলো-

ভিডিও দেখতে এখানে প্রবেশ করুন

Check Also

সিরাজগঞ্জে ভাতিজা কে নিয়ে আপন ফুফু উধাও। এলাকায় তোলপাড় চলছে। তারা এক সাথে এখন..

আপন ফুফুকে নিয়ে উধাও হয়েছে মাহমুদুল তালুকদার (২৫) নামে এক ভাতিজা। এরা রক্তের সম্পর্কিত আপন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *