Breaking News
Home > ব্যক্তিগত > আসলে আমার তখন মাথা ঠিক ছিলনা,তাই খালাতো ভাইয়ের সাথেই…(বাকি অংশ ভিডিওতে দেখুন)

আসলে আমার তখন মাথা ঠিক ছিলনা,তাই খালাতো ভাইয়ের সাথেই…(বাকি অংশ ভিডিওতে দেখুন)

একটা ফোন কল। এতেই যাবতীয় পরিকল্পনা ভেস্তে গেল শিল্পার। ভেবেছিলেন স্বামীকে পৃথিবী থেকে সরিয়ে ফেলে দূর-সম্পর্কের ভাই বাসুদেবের সঙ্গে বিদেশে পালিয়ে গিয়ে ঘরকন্যা পাতবেন নতুন করে। তবে আপাতত তাঁর ঠিকানা পুলিশ লক-আপ। পুলিশ জানিয়েছে, এই ঘৃণ্য কাজে শিল্পার বাবা-মা পর্যন্ত তাঁকে রীতিমতো

সাহায্য করেছিলেন।

ঘটনাটি ঘটেছে বেঙ্গালুরুতে। ৩৬ বছরের কেশবের সঙ্গে সংসার করছিলেন শিল্পা। দিব্যশ্রী চেম্বার্সে একটি তথ্য-প্রযুক্তি সংস্থায় ভালো চাকরি করতেন তিনি। ভালোই চলছিল সব কিছু। এর পর বাসুদেবের প্রবেশ। বাসুদেব শিল্পার এক রকমের তুতো ভাই হন।

তবে আদপে তাঁদের মধ্যে যৌন সম্পর্ক গড়ে ওঠে। এ নিয়েই হয়তো কেশবের সঙ্গে বনিবনায় সমস্যা হচ্ছিল শিল্পার। স্বামীকে যে খুন করবেন এ কথা কেশব নিজেও হয়তো ভাবতে পারেননি।

আরামদায়ক কোন কোন আসনে নারীরা কতটা বেশি তৃপ্তি পায়, জেনে নিন (ভিডিওসহ)

পুরুষদের ধাতু ঘন করার সহজ ও কার্যকরী উপায় এবং ধাতু পাতলা সমস্যার সমাধান (ভিডিও সহ)

আপনি কি জানেন, মেয়েদের কোথায় কোথায় কিস করলে উত্তেজনায় পাগল হয়ে যায় (ভিডিও)

অল্প বয়সি মেয়ের দুধ! হতে পারে বড়ই ভয়ানক। দেখুন কেন (ভিডিওসহ)

পরের ঘটনাক্রম পুলিশের জেরায় উঠে আসে। কেশবের ভাই তিরুমালা অন্ধ্রপ্রদেশের চিত্তুর জেলায় থাকেন। গত শনিবার রাতে তাঁকে ফোন করেন শিল্পা। জিজ্ঞাসা করেন কেশব ঠিকমতো সেখানে পৌঁছেছে কিনা। এই ফোন কলেই খানিকটা ধাক্কা খান তিরুমালা। কারণ এর আগেও বহুবার কেশব বাড়িতে এসেছেন, কখনও শিল্পা একবারের জন্য কখনও খোঁজ খবর করেননি। পরের দিন বেঙ্গালুরুর কাছে শ্রীনিবাসপুরে একটি লেকের ধারে কেশবের দেহ উদ্ধার হয়। জামার পকেটে থাকা আইডি কার্ড দেখে পরিচয় সম্পর্কে নিশ্চিত হয়। কেশবের বাড়িতে খবর পৌঁছালে তাঁরা সঙ্গে সঙ্গে শিল্পার নামে অভিযোগ করেন। এটাও জানান, যে বাসুদেবের সঙ্গে তাঁর ‘অবৈধ’ সম্পর্ক রয়েছে। তদন্তে নেমে পুলিশ মোবাইলের টাওয়ার লোকেশন দেখে শিল্পাকে গ্রেপ্তার করেন।

প্রথমে নানা টালবাহানা করার পর জেরার মুখে ভেঙে পড়েন শিল্পা। স্বীকার করেন যে, ফলের রসের সঙ্গে ঘুমের ওযুধ মিশিয়ে কেশবকে খাইয়ে প্রথমে তাঁকে অজ্ঞান করেন তিনি। পরে ভোঁতা অস্ত্র দিয়ে মাথায় আঘাত করে খুন করেন তাঁকে। এটাও জানান তাঁর দূর-সম্পর্কীয় ভাই বাসুদেব, বাবা রামচন্দ্র রেড্ডি এবং বিজয়লক্ষ্মীও এ কাজে তাঁকে সাহায্য করেছেন। বয়ানের ভিত্তিতে তাঁদের সকলেই গ্রেপ্তার করেছে পুলিশ। জেরায় আরও জানা যায়, কেশবকে খুন করে বিদেশে গিয়ে বাসুদেবের সঙ্গে নতুন করে সংসার পাতার পরিকল্পনা করেছিলেন শিল্পা।

ভিডিও দেখতে এখানে প্রবেশ করুনঃ-

Check Also

Screenshot_7-28

“ও বয়সে ছোট, কিন্তু আমাদের মাঝে অনেক কিছু হয়েছে” এখন কি করি?

“আপু, আমার একজন বয়ফেন্ড আছে। ও খুব কেয়ারিং, বয়স আমার চেয়ে অনেক ছোট হওয়ার পরও। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *