Breaking News
Home > অপরাধ > ৬২ হাজার টাকা নিয়ে ৩কিশোরী পালিয়েছিল নিজ বাসা থেকে, এরপর যা ঘটল তা শুনলে আপনি চমকে উঠবেন …..

৬২ হাজার টাকা নিয়ে ৩কিশোরী পালিয়েছিল নিজ বাসা থেকে, এরপর যা ঘটল তা শুনলে আপনি চমকে উঠবেন …..

চট্টগ্রাম থেকে নিখোঁজের তিনদিন পর বান্দবান থেকে তিন কিশোরীকে উদ্ধার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। বুধবার রাতে তাদেরকে স্থানীয় বখাটেদের কবল থেকে উদ্ধার করা হয়।

বান্দরবানের পুলিশ সুপার মিজানুর রহমান জানায়েছেন, গত ১৬ মে তিন কিশোরী চট্টগ্রামে তাদের নিজ বাসা থেকে মোট ৬২ হাজার টাকা নিয়ে বাড়ি থেকে বের হয়ে যায়। এদিকে, মেয়েদের কোনো খবর না পেয়ে তাদের বাবা-মা ওই দিনই সিএমপির ইপিজেড থানায় জিডি করেন। পরে পুলিশ বান্দরবানের কয়েকটি স্থানে অভিযান চালিয়ে স্থানীয় বখাটের কবল থেকে তাদের উদ্ধার করে।

তিনি আরেও জানান, তিন কিশোরী দুইদিন কক্সবাজারে বেড়িয়ে বান্দরবানে বেড়াতে আসে। এরা তিনজন বান্ধবী এবং ষষ্ঠ শ্রেণির ছাত্রী। এদিকে, বুধবার রাতেই ওই কিশোরীদের তাদের অভিবাবকদের কাছে তুলে দেয় বান্দরবান জেলা পুলিশ।

এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে বান্দরবান পুলিশ সুপার মিজানুর রহমান নিজের মতামত ব্যক্ত করে লিখেছেন, ‘তিনটি কিশোরী মেয়েকে উদ্ধার করে তনুর পরিণতি ঠেকালো বান্দরবান পুলিশ। এদের মতো কেউ যেন বিপদ ডেকে নিয়ে না আনে।  প্রতিটি বাবা-মায়েদের তাদের শিশু/কিশোর সন্তানদের সবসময় আদর, শাসন ও পর্যবেক্ষণ করা উচিত।’

Check Also

মানুষের মাংস খাওয়া অভ্যাস, ফ্রিজে জমিয়ে রাখতেন মানুষের মৃতদেহ! এই তরুণীর রহস্য কী?দেখুন বিস্তারিত

২০১৩ সালের ঘটনা। ইন্দোনেশিয়ার একটি ওয়েবসাইটে প্রকাশিত এক সংবাদে কেঁপে গিয়েছিল গোটা দুনিয়া। খবরে প্রকাশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *